• শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ৯ ফাল্গুন ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় ডেঙ্গু আক্রান্ত যুবকের মৃত্যু

  কুষ্টিয়া প্রতিনিধি

০৬ অক্টোবর ২০১৯, ১০:৫৯
কুষ্টিয়া জেনারেল হাসপাতাল
কুষ্টিয়া জেনারেল হাসপাতাল (ছবি : সংগৃহীত)

কুষ্টিয়ায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে শামীম বিশ্বাস (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

শনিবার (৫ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয় বলে জানান হাসপাতালটির তত্ত্বাবধায়ক ডা. নুরুন্নাহার।

তিনি জানান, ডেঙ্গুতে আক্রান্ত হওয়া ওই যুবককে শনিবার বিকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থা খুব খারাপ ছিল। পরে ওই দিন দিবাগত রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. রওশন আরা জানান, ডেঙ্গুতে আক্রান্ত যুবক শামীম দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে শনিবার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 

সিভিল সার্জন অফিস থেকে প্রাপ্ত তথ্যমতে, রবিবার (৬ অক্টোবর) পর্যন্ত কুষ্টিয়া জেলায় ডেঙ্গু আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩২৮ জনে। নতুন রোগী ভর্তি হয়েছেন ১৬ জন। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে ৫৫ জন। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন সাতজন। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে যেসব রোগী মৃত্যুবরণ করেছে তাদের সবার বাড়ি জেলার বিভিন্ন প্রত্যন্ত এলাকায়। 


ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড