• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন কুলাউড়ার রিজন

  কুলাউড়া প্রতিনিধি

০৬ অক্টোবর ২০১৯, ০০:১৪
রিজন
পুরস্কার নিচ্ছেন ইকবাল হোসেন রিজন। (ছবি : সংগৃহীত)

সাংগঠনিক দক্ষতা ও ব্যবসা বাণিজ্যে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড-২০১৯ পেয়েছেন মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়ের সর্ববৃহৎ সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন এশিয়া একাদশের প্রতিষ্ঠাতা বোর্ড চেয়ারম্যান, আমতলা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির টানা ৩ বারের সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন 'প্রতিশ্রুতির’ সাংগঠনিক সম্পাদক, দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সদস্য ইকবাল হোসেন রিজন।

শনিবার (৫ অক্টোবর) বিকালে সাউথ এশিয়া সোস্যাল কালচারাল ফোরাম তাকে এই সম্মাননায় ভূষিত করেন।

ঢাকার সেগুনবাগিচা কেন্দ্রীয় কচি-কাঁচার মেলার কনফারেন্স হলে সম্মাননা স্মারক তার হাতে তুলে দেন সুপ্রিম কোর্টের বিচারপতি সিকদার মকবুল, বাংলাদেশ নির্বাচন কমিশনের সাবেক ভারপ্রাপ্ত সচিব ড. মোহাম্মদ জাকরিয়া, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, আন্তর্জাতিক অপরাধ তদন্ত সংস্থার উপ-পুলিশ কমিশনার কবি নুরুল ইসলাম (বিপিএম) ও সাউথ বাংলা সোশ্যাল কালচারাল ফোরামের মহাসচিব এম এইচ আরমান চৌধুরী হ অন্যান্য অতিথিবৃন্দ।

ইকবাল হোসেন রিজন বলেন, যেকোনো পুরস্কার সবসময় আনন্দের। তিনি মানব সেবামূলক প্রত্যেকটি সৃজনশীল কাজে নিজেকে নিয়োজিত রেখে আমৃত্যু কাজ করে যেতে পারেন সে জন্য সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড