• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় ১১ জুয়াড়ি আটক 

  পাবনা প্রতিনিধি

০৫ অক্টোবর ২০১৯, ২২:২৯
জুয়াড়ি
আটককৃত জুয়াড়ি ( ছবি : দৈনিক অধিকার )

পাবনা সদর উপজেলায় অভিযান চালিয়ে ১১ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৪ অক্টোবর) দিবাগত রাতে সদর উপজেলার চর কোমলপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সদর উপজেলার চর গোবিন্দপুর এলাকার হাবিবরের ছেলে খাজা (৪২), নফছার প্রামাণিকের ছেলে সাইফুল ইসলাম (৩৫), মৃত আজিত মন্ডলের ছেলে শামীম মন্ডল (৪২), কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চর আড়ীবাধা গ্রামের মোহাম্মদ প্রামাণিকের ছেলে জিয়ারুল প্রামাণিক (৩২), মৃত ওহাব প্রাংয়ের ছেলে ইসমাইল (৩৫), আহমেদের ছেলে আজাদ মন্ডল (৩৩), চর কোমরপুর গ্রামের সোবহানের ছেলে বকুল (২৮), মৃত লুৎফরের ছেলে হান্নান (৩৮), মৃত লোকমান মন্ডলের ছেলে মামুন মন্ডল (২৫), চর রাধাকান্তপুর গ্রামের মৃত. আক্কাস প্রাংয়ের ছেলে মিরাজুল (৩০) ও মবেদ মন্ডলের ছেলে রমজান মন্ডল (৪০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার চর কোমলপুর পদ্মা কলেজ সংলগ্ন একটি পরিত্যক্ত হোটেলে অভিযান চালানো হয়। এ সময় তাস দিয়ে জুয়া খেলার অভিযোগে ১১ জুয়াড়িকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে ১২ হাজার ২৯০ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, আটককৃতদের শনিবার পাবনা কারাগারে পাঠানো হয়েছে। সদর থানা এলাকাকে সন্ত্রাস, মাদক ও জুয়ামুক্ত করতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড