• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে ফের অচেতন করে স্বর্ণালঙ্কার লুট

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৫ অক্টোবর ২০১৯, ১৭:৩৯
লুটপাট
লুটপাটের ঘটনায় তোলপাড়কৃত ঘর (ছবি : দৈনিক অধিকার)

পরিবারের সদস্যদের অচেতন করে আবারও ঠাকুরগাঁওয়ে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটপাটের ঘটনা ঘটেছে।

শুক্রবার (৪ অক্টোবর) রাতে পৌর শহরের হ্যাডস্-এর মোড় এলাকার আবুল কাশেম বর্ষার বাসায় এ লুটপাটের ঘটনা ঘটে। 

ভুক্তভোগী পরিবারের লোকজন জানায়, প্রতিদিনের ন্যায় শুক্রবার রাতেও আবুল কাশেম বর্ষার পরিবারের সদস্যরা নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। পরে রাতের কোনো এক সময় ঘরের জানালার গ্রিল কেটে পরিবারের সদস্যদের অচেতন করে নগদ ২৫ হাজার টাকা ও ৩০ ভরি স্বর্ণ লুটে নিয়ে যায় চোরেরা। পরদিন শনিবার (৫ অক্টোবর) সকালে কাজের বুয়া ফরিদা বেগম বাড়িতে গিয়ে তাদের ডাকাডাকি করে। এ সময় দীর্ঘক্ষণ ঘরের দরজা না খোলায় তিনি বিষয়টি এলাকাবাসীকে জানান। 

পরে প্রতিবেশীরা ঘটনাস্থলে পৌঁছে দীর্ঘক্ষণ ধরে তাদের ডেকে তুললে লুটের ঘটনা প্রকাশ পায়। তারা দেখেন ঘরের ভেতরে আলমারি ভেঙে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুটে নেওয়া হয়েছে। পরিবারের লোকজন ধারণা করছেন অচেতন করার ওষুধ জাতীয় কোনো স্প্রে ব্যবহার করে এ লুটপাটের ঘটনা ঘটিয়েছে চোরেরা। 

এ দিকে, খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

লুটপাটের বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমান জানান, পরিবারের সদস্যদের অচেতন করে লুটপাটের বিষয়টি জানতে পেরেছি। ইতোমধ্যেই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ সময় লুটপাটের ঘটনায় পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে বলেও উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য, গত বুধবার (২ অক্টোবর) সদর উপজেলার ফকদনপুর গ্রামের ইদ্রিস আলীর বাড়িতে একই কায়দায় লুটপাটের ঘটনা ঘটে। সেখানেও নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায় চোরেরা। এছাড়া সম্প্রতি সদর উপজেলার রুহিয়ায় খলিলুর রহমানের বাড়িতেও একই ঘটনা ঘটেছিল।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড