• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও আলোচনা সভা 

  ফরিদপুর প্রতিনিধি

০৫ অক্টোবর ২০১৯, ১৫:২৭
সভা
আলোচনা সভায় জেলা যুবদলের সাবেক সভাপতিসহ অন্যান্যরা (ছবি : দৈনিক অধিকার)

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনাসহ কারামুক্তির দাবিতে ফরিদপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) বাদ এশা জেলা যুবদলের সাবেক সভাপতি ও রুকসুর সাবেক জিএস আফজাল হোসেন খান পলাশের সভাপতিত্বে শহরের হাবেলী গোপালপুরে তার বাসভবন প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে দোয়া পরিচালনা করেন, উত্তর কমলাপুর মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. কামালউদ্দিন। এতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

এর আগে আলোচনা সভায় বক্তাগণ ৭৫ বছর বয়সী প্রবীণ নেত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে আটক রাখার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার মুক্তি দাবি করেন। বক্তারা বলেন, হাজার কোটি টাকা লুটকারীরা ধরাছোঁয়ার বাইরে থাকে অথচ মাত্র দুই কোটি টাকা আত্মসাতের একটি মিথ্যা মামলায় তিনি আজ কারাগারে। দুর্বার গণআন্দোলন ছাড়া খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব না উল্লেখ করে বক্তাগণ কর্মীদের উদ্দেশে দলকে শক্তিশালীভাবে গড়ে তোলার আহ্বান জানান।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- শহর বিএনপির সাবেক সভাপতি জাহাঙ্গির মিয়া, জেলা বিএনপির সাবেক আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জসিম উদ্দিন মৃধা, বিএনপি নেতা মির্জা আজম, বদরুদ্দোজা বাবুল, শামিম হোসেন, বিএনপি নেতা হাজ্জাজ বিন ইউসুফ, জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন, প্রমুখ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড