• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পোষা সাপের কামড়ে প্রাণ গেল সাপুড়ের 

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৪ অক্টোবর ২০১৯, ২২:৫২
সাপুড়ের মরদেহ
নিহত সাপুড়ের মরদেহ ( ছবি : দৈনিক অধিকার )

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় নিজের পোষা সাপের কামড়ে ঘেরঘেরু (৪০) নামে এক সাপুড়ের মৃত্যু হয়েছে। শুক্রবার (৪ অক্টোবর) বিকালে উপজেলার সিংগারোল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ঘেরঘেরু উপজেলার সিংগারোল গ্রামের তাকাসু রামের ছেলে।

জানা গেছে, সাপুড়ে ঘেরঘেরু বিভিন্ন স্থানে সাপ খেলা দেখিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল। প্রতিদিনের মতো শুক্রবার সকালে নিজ বাড়িতে ১০টি পোষা সাপকে খাবার খাওয়ানোর জন্য গেলে একটি বিষাক্ত সাপ সাপুড়ের হাতে কামড় দেয়। এতে সাপুড়ে ঘেরঘেরু গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে পরিবারের লোকজন ওঝা ও কবিরাজ বাড়িতে এনে ঝাড়ফুঁক দিয়ে সাপুড়েকে বাঁচানোর চেষ্টা করে। অনেক চেষ্টার পরও শুক্রবার বিকালে তিনি মারা যান।

হাজীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিদ্দীকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিজের পোষা সাপের কামড়েই ঘেরঘেরু সাপুড়ের মৃত্যু হয়।

শুক্রবার রাত ১০টার দিকে মুঠোফোনে পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় দৈনিক অধিকারকে জানায়, সাপের কামড়ে সাপুড়ে ঘেরঘেরুর মৃত্যু হয়েছে এমন খবর থানায় কেউ জানায়নি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড