• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের দুই দিন পর নদীতে ভেসে উঠল মরদেহ

  ময়মনসিংহ প্রতিনিধি

০৪ অক্টোবর ২০১৯, ২০:৩৮
লাশ উদ্ধার
(ছবি : প্রতীকী)

নদীতে নিখোঁজের দুই দিন পর ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় এমদাদুল হক (৪৫) নামে এক ব্যক্তির ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত এমদাদুল হক উপজেলার খরমা গ্রামের মৃত কালা খানের ছেলে।

শুক্রবার (৪ অক্টোবর) সকালে হালুয়াঘাট উপজেলার স্বদেশী ইউনিয়নের রামখালি নদী থেকে তার ভাসমান মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও নিহতের স্বজনেরা জানান, গত বুধবার (২ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বোয়ালজানা এলাকায় শ্যালিকার বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় এমদাদুল। মাঝ রাস্তায় নদী পাড়ি দিতে গিয়ে হঠাৎ নিখোঁজ হয়ে যান তিনি। অনেক খোঁজাখুঁজির পর নদীর পাড়ে জুতা দেখতে পেয়ে উদ্ধারের চেষ্টা চালায় পরিবারের লোকজন। পরে উদ্ধারচেষ্টায় ব্যর্থ হয়ে ওই দিন বাড়ি ফিরে যান স্বজনেরা। এরপর শুক্রবার সকালে এমদাদুলের মরদেহ নদীতে ভাসতে দেখে স্বজনদের খবর দেয় স্থানীয়রা।

ভাসমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের (মমেকে) মর্গে প্রেরণ করা হয়েছে। এ সময় বিষয়টিতে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও উল্লেখ করেন হালুয়াঘাট থানার ওই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড