• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ১৫

  ফরিদপুর প্রতিনিধি

০৪ অক্টোবর ২০১৯, ১৬:১২
থানা
সালথা থানা (ছবি : দৈনিক অধিকার)

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফরিদপুরের সালথা উপজেলায় দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

হামলায় আহতদের মধ্যে হোসেন শেখ (২০), সামসু শেখ (৩০), মমিন বিশ্বাস (৩২) ও সামচেল বিশ্বাসকে (৩৫) গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া দুলাল শেখ (৩৮) নামে একজনকে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

শুক্রবার (৪ অক্টোবর) সকালে উপজেলার যদুনন্দি ইউনিয়নের খারদিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গ্রামের আলমগীর মিয়ার সমর্থকদের সঙ্গে টুলু মিয়া-রফিক মিয়ার সমর্থকদের বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার সকালে একপক্ষ ঢাল, সড়কি, বল্লম ও রামদাসহ দেশীয় অস্ত্র নিয়ে অপর পক্ষের ওপর হামলা চালায় এবং ইটপাটকেল নিক্ষেপ করে। এতে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

এ দিকে, টুলু মিয়া-রফিক মিয়ার সমর্থকেরা প্রথমে এ হামলা চালিয়েছে বলে আলমগীর মিয়ার সমর্থকেরা অভিযোগ করেন।

দুই পক্ষের সংঘর্ষের সত্যতা স্বীকার করে সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর থেকে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত উভয়পক্ষের কেউ থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি বলেও জানান সালথা থানার ওই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড