• শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আত্মহত্যার প্ররোচনার দায়ে সেই কলেজছাত্রীর স্বামীকে গ্রেফতার

  রাজশাহী প্রতিনিধি

০৪ অক্টোবর ২০১৯, ১৪:৪৪
কলেজছাত্রী লিজার স্বামী মো. শাখাওয়াত হোসেন
কলেজছাত্রী লিজার স্বামী মো. শাখাওয়াত হোসেন (ছবি : দৈনিক অধিকার)

কয়েকদিন আগে রাজশাহী নগরীর শাহমখদুম থানায় অভিযোগ করতে এসে ফুটপাতের ওপর নিজ শরীরে আগুন লাগিয়ে আত্মহত্যা করেন কলেজছাত্রী লিজা রহমান। এ ঘটনায় প্ররোচনার অভিযোগে তার স্বামী মো. শাখাওয়াত হোসেনকে (১৯) গ্রেফতার করেছে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দিবাগত গভীর রাতে চাঁপাইনবাবগঞ্জ থেকে তাকে গ্রেফতার করে রাজশাহী মহানগর পুলিশ। শাখাওয়াত চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানাধীন খাজুরা খান্দুরা স্থায়ী বাসিন্দা মো: মাহাবুবুল আলম খোকনের ছেলে।

আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে পুলিশ প্রযুক্তির ব্যবহার করে ও গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন লক্ষীনারায়নপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে। 

এ দিকে লিজাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে তার বাবা বুধবার থানায় মামলা করেন। অভিযুক্তরা হলেন- লিজার স্বামী শাখাওয়াত, শ্বশুর মাহাবুবুল আলম খোকন (৫০) ও শাশুড়ি নাজনীন বেগম (৪২)।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড