• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতে পাচারকালে ৪০ লাখ টাকার স্বর্ণসহ আটক ১

  সাতক্ষীরা প্রতিনিধি

০৩ অক্টোবর ২০১৯, ২৩:৪০
স্বর্ণের বার
উদ্ধারকৃত স্বর্ণের বার (ছবি: দৈনিক অধিকার)

ভারতে পাচারকালে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষিদাড়ি সীমান্ত থেকে ৮টি স্বর্ণের বারসহ মো. আলম (২২) নামের এক চোরাকারবারিকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার (০৩ অক্টোবর) সন্ধ্যায় সাতক্ষীরা সদর উপজেলার লক্ষিদাড়ি সীমান্ত থেকে তাকে আটক করা হয়। আটককৃত চোরাকারবারি সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা ইউনিয়নের লক্ষিদাড়ি গ্রামের মৃত রজব আলী শেখের ছেলে।

সাতক্ষীরা-৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার জানান, ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষিদাড়ি সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা বিওপির কমান্ডার সুবেদার মজিবুর রহমান এর নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে চোরাকারবারি আলমকে আটক করা হয়। এরপর তার দেহে তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৮ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, উদ্ধারকৃত স্বর্ণের বারের ওজন প্রায় ১ কেজি (৯৯৩ গ্রাম)। যার বাজার মূল্য ৪০ লাখ ৮০ হাজার টাকা। আটককৃত চোরাকারবারির বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওডি/এমএমএ
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড