• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

হোটেল ব্যবসায়ীর ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

  গাইবান্ধা প্রতিনিধি

০৩ অক্টোবর ২০১৯, ১৭:২৪
মানববন্ধন
হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন ( ছবি : দৈনিক অধিকার )

গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় হোটেল ব্যবসায়ী ইয়াকুব আলীর পরিবারের ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকালে উপজেলার ফুলছড়ি বাজার এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করে এলাকাবাসী। এতে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেয়।

এ সময় বক্তব্য রাখেন- গজারিয়া ইউনিয়ন নাগরিক কমিটির সভাপতি সাইদুল ইসলাম, গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল আলম, ফুলছড়ি থানা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব মকবুল হোসেন, গাইবান্ধা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শুক্কুর আলী ফিরোজসহ আরও অনেকে।

মানববন্ধনে বক্তারা বলেন, হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হলেও এখনো পুলিশ কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি। তাই অবিলম্বে দোষীদের গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবি জানায় বক্তারা।

মানববন্ধন শেষে থানার সামনে অবস্থান নিলে ফুলছড়ি থানার ওসি (তদন্ত) মশিউর রহমান এলাকাবাসীকে আশ্বাস দিয়ে বলেন, দোষীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত আছে।

উল্লেখ্য গত ৩০ সেপ্টেম্বর ভোরে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ফুলছড়ি বাজারের হোটেল ব্যবসায়ী ইয়াকুব আলীর পরিবারের ওপর হামলা চালিয়ে স্ত্রী ও ছেলেসহ পরিবারের ৫ জনকে গুরুতর আহত করে প্রতিপক্ষ। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে দুজনের অবস্থার অবনতি হলে তাদের রংপুর হাসপাতালে ভর্তি করা হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড