• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোটরসাইকেলসহ পুকুরে পড়ে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

  গোপালগঞ্জ প্রতিনিধি

০৩ অক্টোবর ২০১৯, ০২:৩৫
নিহত ইউপি চেয়ারম্যান ইমদাদুল হক মোল্লা
নিহত ইউপি চেয়ারম্যান ইমদাদুল হক মোল্লা (ছবি : দৈনিক অধিকার)

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ফুকরা ইউপি চেয়ারম্যান ইমদাদুল হক মোল্লা নিহত হয়েছেন। বুধবার (২ অক্টোবর) রাত ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোক্তার হোসেন জানান, রাতে ফুকরা ইউনিয়নের চেয়ারম্যান ইমদাদুল হক মোল্লা উপজেলা সদর থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় প্রধান রাস্তা থেকে তার বাড়িতে যাওয়ার সময় পুকুর পাড় দিয়ে যাচ্ছিলেন। এ সময় তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরের পানির মধ্যে পড়ে গেলে মারাত্মক আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কাশিয়ানী উপজেলার রামদিয়া বাজারে একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে জেলা আওয়ামী লীগ ও কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা হাসপাতালে আসেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড