• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

টিকিট কাউন্টারে মিলল ফেনসিডিল, আটক ৩

  পাবনা প্রতিনিধি

০২ অক্টোবর ২০১৯, ২১:৪৬
আটক
ফেনসিডিলসহ আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

গোপন সংবাদে পাবনা শহরের বাসস্ট্যান্ডের টিকিট কাউন্টারে অভিযান চালিয়ে ২২ বোতল ফেনসিডিলসহ তিনজন মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

ফেনসিডিলসহ আটককৃতরা হলো- সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের আলহাজ্ব মোক্তার হোসেন বিশ্বাসের ছেলে শহিদুল্লাহ বিশ্বাস ওরফে খাঁজা (৩৭), আমিনপুর থানার চরগোবিন্দপুর এলাকার মৃত আবুল হোসেন ওরফে তারা মিয়ার ছেলে ইমদাদুল হক ওরফে বেলজিয়াম (৩৫) এবং সদর উপজেলার লষ্করপুর এলাকার মৃত কাজী বেলায়েত হোসেনের ছেলে কাজী শহিদুল ইসলাম ওরফে ডাবলু (৩৬)।

বুধবার (২ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে সদর থানা পুলিশ।

আটকের সত্যতা স্বীকার করে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ জানান, অভিযানে আটককৃত আসামি শহিদুল্লাহ বিশ্বাস ওরফে খাঁজার পরনের প্যান্টের সামনের দুই পকেট থেকে চার বোতল ফেনসিডিল, আসামি ইমদাদুল হকের কোমর থেকে তিন বোতল এবং কাজী শহিদুল ইসলাম ওরফে ডাবলুর হাতে থাকা একটি প্লাস্টিকের বাজারের ব্যাগের মধ্যে থেকে ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

পরে ফেনসিডিলসহ আটককৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছেন পাবনা সদর থানার ওই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড