• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশ কাটতে গিয়ে বন্য হাতির আক্রমণে কাঠুরিয়ার মৃত্যু

  বান্দরবান প্রতিনিধি

০২ অক্টোবর ২০১৯, ২০:১৯
বান্দরবান সদর হাসপাতাল
বান্দরবান সদর হাসপাতাল (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানের সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের দুর্গম পুরাতন উম্বুরু ম্রো পাড়া এলাকায় বাঁশ কাটতে গিয়ে বন্যহাতির আক্রমণে আব্দুর রহমান (৪৫) নামে এক কাঠুরিয়ার মৃত্যু হয়েছে।

বুধবার (২ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে সুয়ালক ইউনিয়নের দুর্গম পুরাতন উম্বুরু ম্রো পাড়া এলাকায় ঘটনা ঘটে।

নিহত কাঠুরিয়া আব্দুর রহমান সুয়ালক ইউনিয়নের কাইচতলী ২ নম্বর ওয়ার্ডের তুলাতলী পাড়ার মৃত কালু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকালে সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের সেনাবাহিনীর ফায়ারিং রেঞ্জ (বিএমটিএ) এলাকার ভেতরে পুরাতন ম্রো উম্বুরু পাড়ার পাহাড়ের জঙ্গলে কাঠুরিয়া আব্দুর রহমান বাঁশ কাটছিল। এ সময় একটি বন্য হাতি তাকে আক্রমণ করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ঘটনার খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা তার লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসে।

এ বিষয়ে সুয়ালক ইউনিয়ন পরিষদের কাইচতলী ২ নম্বর ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ জসিম বলেন, আমার দুই নম্বর ওয়ার্ডের বাসিন্দা কাঠুরিয়া আব্দুর রহমান বিকালে (বিএমটিএ) এলাকার ভেতরে জঙ্গলে বাঁশ কাটতে গেলে সেখানে বন্য হাতির আক্রমণে তার মৃত্যু হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, বন্যহাতির আক্রমণে এক ব্যক্তি নিহত হয়েছেন। লাশটি উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে আনা হয়েছে। আসলে হাতির আক্রমণে তার মৃত্যু হয়েছে কি না ময়না তদ‌ন্তের পর বিস্তা‌রিত জানা যাবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড