• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে গরুসহ চোর গ্রেফতার

  টাঙ্গাইল প্রতিনিধি

০১ অক্টোবর ২০১৯, ১৯:০৪
টাঙ্গাইল
গ্রেফতারকৃত আব্দুল আলীম (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের ভূঞাপুরে চুরি যাওয়া দুই‌টি গরুসহ আব্দুল আলীম নামে এক চোরকে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ।

মঙ্গলবার (১ অক্টোবর) উপজেলার গোবিন্দাসী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আলীম গোবিন্দাসী গ্রামের আবু তালুকদারের ছেলে।

এর আগে স্থানীয় লোকজন তাকে গরুসহ আটক করে পুলিশে খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় আলীম ও তার শ্যালক জাকিরের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।

জানা যায়, উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কষ্টাপাড়া গ্রামের হবি মিয়ার দুইটি গরু সোমবার (৩০ সে‌প্টেম্বর) দিবাগত রাতের কোনো এক সময় চুরি যায়। ওই গরু চুরির ঘটনায় আলীমকে সন্দেহ হলে স্থানীয় লোকজন তার বাড়ি ঘেরাও করে। পরে আলীমের বাড়ি থেকে গরু দুইটি উদ্ধার করা হয়। এ সময় লোকজন তাকে আটক করে রেখে পুলিশে খবর দেয়। তবে কৌশলে পালিয়ে যায় আলীমের শ্যালক জাকির।

বিষয়টি নিশ্চিত করে ভূঞাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম জানান, গরু চুরির ঘটনায় আলীম ও তার শ্যালকসহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জাকিরকে গ্রেফতার চেষ্টা অব্যাহত রয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড