• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে ইয়াবাসহ ৫ মাদক কারবারি গ্রেফতার

  কুড়িগ্রাম প্রতিনিধি

০১ অক্টোবর ২০১৯, ১৮:১০
কুড়িগ্রাম
গ্রেফতারকৃতরা (ছবি : দৈনিক অধিকার)

কুড়িগ্রামের রৌমারীতে ইয়াবাসহ ৫ মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে আসামিদের কুড়িগ্রাম কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে সোমবার (৩০ সেপ্টেম্বর) রাতে উপজেলার চর বামনেরচর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার চর বামনেরচর গ্রামের ভাসা মণ্ডলের ছেলে শফিকুল ইসলাম (৩০), মোকছেদ আলীর ছেলে মো. লিটন (২৮), ফরিদপুর জেলার সদরপুর উপজেলার ঢেউখালী গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে নজরুল ইসলাম মিজান (৩৬), রাজারচর গ্রামের বনি শেখের ছেলে জালাল শেখ (৩৪) ও ঢেউখালী গ্রামের শেখ মরম আলীর ছেলে শেখ সোহেল (৩০)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চর বামনেরচর গ্রামে অভিযান চালয় পুলিশের একটি দল। এ সময় ১০১৫ পিস ইয়াবা নগদ ১৮ হাজার টাকা ও ৭টি মোবাইল ফোনসহ ৫ জনকে গ্রেফতার করে তারা।

রৌমারী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোন্তাছির বিল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কুড়িগ্রাম কারাগারে প্রেরণ করা হয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড