• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রকে বলাৎকারের ঘটনায় রিমান্ডে মাদ্রাসা সুপার

  খালিয়াজুরী প্রতিনিধি, নেত্রকোণা

০১ অক্টোবর ২০১৯, ১৭:৪৩
মাদ্রাসা সুপার
দুই দিনের রিমান্ডে নেওয়া মাদ্রাসা সুপার বশিরুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

‘এবতেদায়ি কওমিয়া ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসার’ এক ছাত্রকে (১১) বলাৎকারের অভিযোগে নেত্রকোণার খালিয়াজুরী উপজেলায় গ্রেফতার হওয়া মাদ্রাসার সুপারের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গ্রেফতারকৃত ওই মাদ্রাসা সুপারের নাম বশিরুল ইসলাম (৫৭)। বর্তমানে তিনি খালিয়াজুরী থানা হেফাজতে রয়েছেন।

সোমবার (৩০ সেপ্টেম্বর) পুলিশের আবেদনের প্রেক্ষিতে নেত্রকোণার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তার রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডের সত্যতা নিশ্চিত করে খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ এ টি এম মাহমুদুল হক জানান, সোমবার অভিযুক্ত ওই মাদ্রাসা সুপার বশিরুল ইসলামকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে খালিয়াজুরী থানা পুলিশ। পরে শুনানি শেষে আদালত আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। তিনি বলেন, আসামি বশিরুল ইসলাম বর্তমানে থানা হেফাজতে রয়েছে। এ সময় ঘটনার বিষয়ে তাকে পুলিশি জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও উল্লেখ করেন তিনি।

আরও পড়ুনঃ নেত্রকোণায় মাদ্রাসাছাত্রকে বলাৎকার, প্রধান শিক্ষক আটক

উল্লেখ্য, গত ২৩ সেপ্টেম্বর মাদ্রাসার বাথরুমের পাশে ওই ছাত্রকে বলাৎকার করেন একই মাদ্রাসার সুপার বশিরুল ইসলাম। এ ঘটনায় গত ২৫ সেপ্টেম্বর ভুক্তভোগী ওই ছাত্রের মা বাদী হয়ে খালিয়াজুরী থানায় মাদ্রাসার সুপার বশিরুল ইসলামের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। পরবর্তীতে এ মামলায় অভিযুক্ত হওয়ায় তাকে গ্রেফতার করে খালিয়াজুরী থানা পুলিশ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড