• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মা-বাবার সেবা করে ‘মমতাময় সম্মাননা’ পেলেন দুই শিক্ষক

  লক্ষ্মীপুর প্রতিনিধি

০১ অক্টোবর ২০১৯, ১৫:০৬
সম্মাননা পদক তুলে দিচ্ছেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল
সম্মাননা পদক তুলে দিচ্ছেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল (ছবি : দৈনিক অধিকার)

প্রবীণ মা-বাবার সেবা করে ‘মমতাময় সম্মাননা’ পদক অর্জন করেছেন লক্ষ্মীপুরের দুই শিক্ষক। পদক প্রাপ্তরা হলেন- কমলনগর উপজলার হাজিরহাট উপকূল কলেজের প্রভাষক (ব্যবস্থাপনা) মুহাম্মদ মাহমুদুর রহমান এবং লক্ষ্মীপুর পৌর আইডিয়াল কলেজের প্রভাষক (পৌরনীতি ও সুশাসন) মাহবুব রশিদ চৌধুরী। 

মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে আন্তর্জাতিক প্রবীণ দিবসের অনুষ্ঠানে ওই শিক্ষকদের হাতে সম্মাননা পদক তুলে দেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। 

এর আগে আন্তর্জাতিক প্রবীণ দিবস উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন, সমাজসেবা অধিদপ্তর ও প্রবীণ হিতৈষী সংঘের যৌথ উদ্যোগে লক্ষ্মীপুর কালেক্টরেট ভবন প্রাঙ্গণে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. নুরুল ইসলাম পাটওয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. আশফাকুর রহমান মামুন ও প্রবীণ হিতৈষী সংঘ জেলা কমিটির আহ্বায়ক মো. রুহুল আমিন মাস্টার।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড