• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাক-অটোরিকশার সংঘর্ষে প্রাণ হারাল কলেজছাত্র

  সারাদেশ ডেস্ক

৩০ সেপ্টেম্বর ২০১৯, ২৩:০৬
থানা
জালালাবাদ থানা (ছবি : ফাইল ফটো)

ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে সিলেটের সদর উপজেলায় সোহান আহমেদ (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় সিএনজিচালক গুরুতর আহত হয়েছেন।

নিহত সোহান পৌর সদরের কুমারগাঁও এলাকার গৌছ মিয়ার ছেলে ও মহানগরীর মদন মোহন কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর উপজেলাধীন সিলেট-সুনামগঞ্জ সড়কের তেমুখী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় ওই সিএনজিচালককে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় পৌর সদরের মদীনা মার্কেট এলাকা থেকে প্রাইভেট শেষে একটি অটোরিকশায় বাড়ি ফিরছিল সোহান। পথিমধ্যে একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা ওই অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সোহান মারা যায়। এছাড়া দুর্ঘটনায় অটোরিকশার চালক গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ দিকে, দুর্ঘটনায় স্কুলছাত্র নিহতের ঘটনায় স্থানীয় ক্ষুব্ধ জনতা সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। 

দুর্ঘটনায় নিহতের সত্যতা স্বীকার করে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওকিল উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহটি উদ্ধার করে। পাশাপাশি দুর্ঘটনার শিকার অটোরিকশাটিও থানায় আনা হয়েছে। এছাড়া ক্ষুব্ধ জনতাকে বুঝিয়ে পুনরায় সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে বলেও উল্লেখ করেন জালালাবাদ থানার ওই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড