• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশি পাহারায় স্কুলের ম্যানেজিং কমিটি নির্বাচন

  নাটোর প্রতিনিধি

৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪২
ম্যানেজিং কমিটির নির্বাচনে পুলিশি পাহারা
ম্যানেজিং কমিটির নির্বাচনে পুলিশি পাহারা (ছবি : দৈনিক অধিকার)

নাটোরের বাগাতিপাড়ায় পুলিশি পাহারায় ভিতরভাগ বাই-আপ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (৩০ সেপ্টেম্বর) দিনভর উত্তেজনার মধ্যে দিয়ে চলা এই নির্বাচনের পর সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সাবেক সভাপতি আব্দুল কুদ্দুসের প্যানেল জয়লাভ করে। 

বিদ্যালয় সূত্রে জানা গেছে, বিদ্যালয়ের পরিচালনা কমিটির মেয়াদ শেষ হওয়ায় নতুন কমিটি গঠনের লক্ষ্যে চারজন অভিভাবক সদস্য নির্বাচনের জন্য আটজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। 

সোমবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত গোপন ব্যালটের মাধ্যমে শিক্ষার্থীর অভিভাবকরা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। মোট ১৭২ জন ভোটারের মধ্যে ১৪৭ জন ভোট প্রদান করেন। প্রিজাইডিং অফিসার ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আহাদ আলী। 

ভোট গননা শেষে এদিন বিকালে নির্বাচিত চার সদস্যের নাম ঘোষনা করেন প্রিজাইডিং অফিসার। নির্বাচিত সদস্যরা হলেন, শামসুল ইসলাম, সাইফুল ইসলাম, রাব্বে আলী ও রবিউল ইসলাম।

প্রধান শিক্ষক মাহামুদা বেগম জানান, নির্বাচন নিয়ে প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা ছিল। কয়েকদিন আগে প্রার্থীদের পক্ষে লোকজন মিছিল বের করেছিল। সে কারণে ইউএনও বরাবর আবেদন করে নিরাপত্তার স্বার্থে পুলিশ মোতায়েন করা হয়েছিল। তবে দিনব্যাপী সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আহাদ আলী জানান, পুলিশি নিরাপত্তায় সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট গ্রহণ শেষ হয়েছে। ভোটাররা সুশৃঙ্খলভাবে ভোট প্রদান করেছেন এবং প্রত্যেক প্রার্থীর এজেন্ট উপস্থিত ছিলেন। 

বাগাতিপাড়া মডেল থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ ইন্সপেক্টর (তদন্ত) স্বপন কুমার চৌধুরী বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে থানার পুলিশ ছাড়াও নাটোর থেকে এনে বিদ্যালয়ে মোট ২০ জন পুলিশ মোতায়েন করা হয়েছিল।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড