• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, স্বামীসহ কারাগারে তিনজন

  সারাদেশ ডেস্ক

৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৫০
থানা
কালিহাতী থানা (ছবি : ফাইল ফটো)

যৌতুকের দাবিতে টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় নিজ স্ত্রী রেহেনা খাতুনকে (২৫) হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের স্বামীসহ তিনজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

নিহত গৃহবধূ রেহেনা খাতুন উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের বেলটিয়া এলাকার আলিপুর গ্রামের ভ্যানচালক আবু বকরের স্ত্রী।

সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরের পর ময়না তদন্তের জন্য ওই গৃহবধূর লাশটি টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নির্যতনের পর রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান গৃহবধূ রেহেনা খাতুন। তার গলায় ও হাতে বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। পরে যৌতুকের দাবিতে নির্যাতনের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই রাতেই স্বামী আবু বকর, ভাশুর ইউসুব আলী ও দেবর মো. আল আমিনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে কালিহাতী থানা পুলিশ।

এ দিকে, রেহেনা খাতুনের বাবা দাবি করেন, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। যৌতুকের দাবিতে স্বামী আবু বকর তার মেয়ে রেহেনাকে খুন করেছে।

এ ব্যাপারে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, ঘটনার খবর পেয়ে রবিবার সন্ধ্যায় নিহত ওই গৃহবধূর লাশ গ্রামের বাড়ি থেকে থানায় নিয়ে আসে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বামী-স্ত্রীর পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে।

এ সময় সোমবার ময়না তদন্তের জন্য গৃহবধূর লাশটি টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড