• সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

৫০ হাজার টাকায় শিশু বিক্রি! ধরা পড়ল মা

  সারাদেশ ডেস্ক

৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১০
শিশু উদ্ধার
উদ্ধারকৃত ১১ মাস বয়সী শিশু ( ছবি : সংগৃহীত )

ঋণের টাকা পরিশোধ করতে ১১ মাসের শিশুকে ৫০ হাজার টাকায় বিক্রি করে অপহরণের নাটক সাজায় শিশুটির মা রেহেনা আক্তার। এ অভিযোগে শিশুটির মাসহ ৩ নারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। একই সঙ্গে ১১ মাসের শিশুটিকেও উদ্ধার করা হয়। সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানায় পুলিশ।

এর আগে, রবিবার দিবাগত রাতে নোয়াখালীর সেনবাগ উপজেলার কালারাইতা গ্রামের খামারবাড়ি থেকে শিশুটি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- শিশুর মা রেহানা আক্তার, শিশুটির ক্রয়কারী পারভীন আক্তার ও তার বোন মাফিয়া আক্তার।

পুলিশ জানায়, কুমিল্লার লাঙ্গলকোট উপজেলায় আলাউদ্দিনের স্ত্রী রেহেনা আক্তার তার ছোট ছেলে অপহরণ হয়েছে জানিয়ে গত ২০ সেপ্টেম্বর বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে বলা হয়, ওই দিন রেহানা তার স্বামীর বাড়ি লাঙ্গলকোট থেকে ফেনীতে বাবার বাড়ি যাচ্ছিলেন। যাওয়ার পথে মহিপাল এলাকা থেকে তার শিশু অপহৃত হয়।

পরে এ ঘটনা তদন্ত শুরু করে ফেনী জেলা গোয়েন্দা পুলিশ। এক পর্যায়ে বাদী শিশুর মা রেহানা স্বীকার করে, ঋণের টাকা পরিশোধ করতেই ৫০ হাজার টাকায় সে শিশুটিকে বিক্রি করেছিল। পরে পুলিশ অভিযান চালিয়ে রবিবার দিবাগত রাতে নোয়াখালীর সেনবাগ উপজেলার কালারাইতা গ্রামের খামারবাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করে।

শিশুর বাবা মো. আলাউদ্দিন জানান, তার স্ত্রী বলেছে, ছেলে অপহৃত হয়েছে। তার কথা বিশ্বাস না হওয়ায় ঘটনাটি পুলিশকে জানানো হয়। পরে পুলিশ মূল ঘটনা উদঘাটন করে বাচ্চাকে উদ্ধার করে।

এ বিষয়ে ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী জানান, শিশুটির মা রেহানা বেগম, শিশু ক্রয়কারী পারভীন আক্তার ও মাফিয়া আক্তারের বিরুদ্ধে মামলা করা হবে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড