• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে কলেজছাত্রের রহস্যজনক মৃত্যু

  ঠাকুরগাঁও প্রতিনিধি

৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৬
বালিয়াডাঙ্গী থানা
বালিয়াডাঙ্গী থানা (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মুদি দোকানের ভেতর থেকে মিজানুর রহমান (২৩) নামে এক কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার (৩০ সেপ্টেম্বর) বেলা ১১টার সময় বালিয়াডাঙ্গী উপজেলা দুওসুও ইউনিয়নের লালাপুর পরিষদ পাড়া এলাকায় নিজ মুদি দোকান থেকে তার মরদেহ উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার উপপরিদর্শক ডালিম কুমার। 

নিহত কলেজছাত্র মিজানুর রহমান ওই এলাকার মজিবর রহমানের ছেলে। তিনি বর্তমানে দিনাজপুর সরকারি কলেজের অনার্স চতুর্থ বর্ষে সমাজ বিজ্ঞান বিষয়ে অধ্যয়নরত আছেন। 

স্থানীয়দের বরাত দিয়ে উপপরিদর্শক ডালিম কুমার দৈনিক অধিকারকে জানান, মিজানুর ওই মুদি দোকানের মালিক। প্রতিদিন দোকান বন্ধ করে সেখানেই রাত্রিযাপন করত। সকালে স্থানীয়রা থানায় খবর দিলে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। কী কারণে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করেছে পরিবারের লোকজন তা বলতে পারেনি। 

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, পারিবারিক কলহ নিয়ে দীর্ঘদিন ধরে ঝগড়া চলছিল মিজানুরের সঙ্গে তার পরিবারের। এটিও মৃত্যুর কারণ হতে পারে। অনেকেই বলছেন প্রেমের সম্পর্কের অবনতি হওয়ায় এ পথ বেছে নিয়েছে ওই কলেজছাত্র। 

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক মুঠোফোনে বলেন, মৃত্যুর সঠিক কারণ জানতে কলেজছাত্রের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। তাছাড়া পরিবারের লোকজনও কেন সে আত্মহত্যা করেছে কলেজছাত্র, সেটির কোনো কিছুই বলতে পারছে না। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড