• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরীকে ধর্ষণ মামলায় আসামি গ্রেফতার

  ফরিদপুর প্রতিনিধি

২৯ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১০
সালথা থানা
সালথা থানা ভবন ( ছবি : দৈনিক অধিকার )

ফরিদপুরের সালথা উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৬) ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার আসামি আবুল হোসেন রাজু শেখকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার (২৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ১১টার দিকে জেলার নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কদমতলী গ্রাম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

মামলা সূত্রে জানা যায়, সালথা উপজেলার ১৬ বছরের এক কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে আবুল হোসেন রাজু। 

গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আবুল হোসেন বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কিশোরীদের বাড়ির দক্ষিণ পাশে লেবু বাগানে ফোন করে নিয়ে আসে। এ সময় কিশোরী আবুল হোসেনকে বিয়ের প্রস্তাব দেন। কিন্তু আবুল হোসেন বিয়ের প্রস্তাবে রাজি না হয়ে কিশোরীর মুখ চেপে ধরে ধর্ষণ করে। এ সময় ওই কিশোরী চিৎকার করলে এলাকার লোকজন এগিয়ে আসলে আবুল হোসেন পালিয়ে যায়। 

এ ঘটনায় ওই কিশোরী মা বাদী হয়ে শনিবার বিকালে সালথা থানায় আবুল হোসেনকে আসামি করে মামলা দায়ের করেন। 

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, কিশোরী ধর্ষণ মামলার আসামি আবুল হোসেনকে রবিবার সকালে জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

তিনি আরও বলেন, ওই কিশোরীর শারীরিক পরীক্ষা রবিবার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে সম্পন্ন হয়েছে। পরে আদালতে কিশোরীর জবাববন্দি গ্রহণ করা হয়।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড