• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আনোয়ারায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

  আনোয়ারা প্রতিনিধি, চট্টগ্রাম

২৯ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫৫
আত্মহত্যা
গৃহবধূর আত্মহত্যা ( ছবি : দৈনিক অধিকার )

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় শাহিন আক্তার (২৬) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রবিবার (২৯ সেপ্টেম্বর) উপজেলার রায়পুর ইউনিয়নের দক্ষিণ পরুয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত শাহিন আক্তার স্থানীয় উত্তর পরুয়াপাড়া এলাকার মৃত মো. হোসেনের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, শাহিন আক্তারের সঙ্গে উপজেলার দক্ষিণ পরুয়াপাড়া এলাকার মো. রফিকের ৫ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে ৪ বছরের একটি কন্যা সন্তানও রয়েছে। গত ২৭ সেপ্টেম্বর শুক্রবার বিকালে শাহিন আক্তার স্বামীর বাড়িতে দাঁতের ব্যাথায় অসুস্থ হয়ে পড়ে। পরে বিষয়টি স্বামীকে জানালে স্বামী মো. রফিক স্থানীয় ফার্মেসি থেকে প্রাথমিক চিকিৎসা দেয়। এরপর সন্ধ্যায় সবার অজান্তে শাহিন নিজের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করলে স্বামী ও আশপাশের প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করে। পরে রবিবার (২৯ সেপ্টেম্বর) সকালে চিকিৎসাধীন অবস্থায় শাহিন আক্তার চমেক হাসপাতালে মারা যায়।

স্থানীয় ইউপি সদস্য এম ওসমান গণি চৌধুরী বলেন, আত্মহত্যার কারণ বুঝতে পারছি না। ঘটনা শুনে আমি তাদের বাড়ি যায়। তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কখনো ঝগড়া বিবাধের কথাও শোনা যায়নি।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার কারণ তদন্ত করলে জানা যাবে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড