• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানের আলীকদমে ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

  বান্দরবান প্রতিনিধি

২৯ সেপ্টেম্বর ২০১৯, ০৭:০৩
ইয়াবা
ইয়াবাসহ আটক দুই মাদক কারবারি। (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানে আলীকদম উপজেলার ২ নম্বর চৈক্ষ্যং ইউনিয়নের পাট্টাখাইয়া এলাকায় ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে আলীকদম থানা পুলিশ। শনিবার (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ইয়াবাসহ তাদের আটক করেন আলীকদম থানা পুলিশ।

আটককৃতরা হলেন, পাট্টাখাইয়া এলাকার বাসিন্দা আবু রায়হানের ছেলে আব্দুর রহমান মুন্না (২২) ও ঢাকা সাভার এলাকার বাসিন্দা মেহেদী হাসান রুমান (২৪)।

পুলিশ সূত্রে জানান, শনিবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আবু রায়হানের বাড়ির সামনে থেকে ২৮৫ পিস ইয়াবাসহ তাদের আটক করেন পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী রকিব উদ্দিন বলেন, গত রাতে গোপন সংবাদের বিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ দুইজন মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে ও আটককৃতদের মধ্যে মেহেদী হাসান রুমানের বিরুদ্ধে সাভার থানায়ও একটি ইয়াবা সংক্রান্ত মামলা রয়েছে। তাদের আদালতে হাজির করা হবে।

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড