• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

  লক্ষ্মীপুর প্রতিনিধি

২৮ সেপ্টেম্বর ২০১৯, ২২:৫৪
নিহত
নিহত ইউপি সদস্য মো. খোরশেদ আলম মিরন ওরফে ছান্দি মিরন (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য মো. খোরশেদ আলম মিরন ওরফে ছান্দি মিরনকে (৩৮) গুলি করে হত্যা করা হয়েছে। 

শনিবার (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে পার্শ্ববর্তী আলাদাতপুর গ্রামের আবুল হোসেনের মুদি দোকানে চার মুখোশধারী তাকে গুলি করে হত্যা করে। 

নিহত মিরন উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মৃত মুনছুর আহমদের ছেলে। তিনি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঘটনার সময় আলাদাতপুর গ্রামের আবুল হোসেনের মুদি দোকানে বসে কথা বলছিলেন ইউপি সদস্য খোরশেদ আলম মিরন। এ সময় হঠাৎ করে অস্ত্রধারী চার যুবক ওই দোকানে প্রবেশ করে। তাদের প্রত্যেকের মুখে মুখোশ লাগানো ছিল। তারা মিরনের মুখে ও পায়ে গুলি করে পালিয়ে যায়।

এ দিকে, ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান। তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকর্মীদের বলেন, স্থানীয় ইউপি সদস্য মিরন ঘটনাস্থলেই মারা যান। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, চারজন মুখোশধারীর গুলিতে মিরন মেম্বারের মৃত্যু হয়েছে। তার মুখে ও পায়ে গুলির চিহ্ন রয়েছে। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শীঘ্রই আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড