• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোলাই মদসহ হাতেনাতে ধরা খেলো মাদক সম্রাট

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

২৮ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪৬
আটক
দেশীয় চোলাই মদসহ আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় ৫০ লিটার দেশীয় চোলাই মদসহ মাদক সম্রাট প্রশান্ত কুমার দে (৩৮) কে আটক করেছে থানা পুলিশের একটি টিম। একই অভিযানে তার অপর তিন সহযোগীকেও আটক করা হয়।

আটককৃত মাদক সম্রাট প্রশান্ত কুমার দে উপজেলার ৫ নম্বর ওয়ার্ডের তালুকদার পাড়ার জোৎস্না ময় দের ছেলে। পাশাপাশি অভিযানে আটক হওয়া তার তিন সহযোগী হলো- উত্তর জলদী দাড়িয়াপাড়া এলাকার জাফর আহমদের ছেলে মো. কামাল উদ্দীন (৩৯), একই এলাকার মৃত নুরুল আহমদের ছেলে মো. নেজাম উদ্দীন (২৭) ও মৃত আছহাব মিয়ার ছেলে পেটান আলী (৩৮)।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) গভীর রাতে বাঁশখালী উপজেলার জঙ্গল জলদী পাহাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকের সত্যতা স্বীকার করে বাঁশখালী থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম মজুমদার জানান, দীর্ঘদিন ধরে মাদক সম্রাট প্রশান্ত কুমার দে-এর বিরুদ্ধে মদ, গাঁজা ও ইয়াবা বিক্রির অভিযোগ করে আসছিল এলাকাবাসী। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম চোলাই মদ নিয়ে আসার সময় মাদক সম্রাট প্রশান্তসহ তার তিন সহযোগীকে উপজেলার জঙ্গল জলদী পাহাড়ি এলাকা থেকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৫০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়। 

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে শনিবার (২৮ সেপ্টেম্বর) তাদের আদালতে হাজির করা হয়েছে বলেও নিশ্চিত করেন বাঁশখালী থানা পুলিশের ওই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড