• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিউইয়র্কে প্রধানমন্ত্রীর সঙ্গে ওবায়দুল কাদেরের ভাইয়ের সৌজন্য সাক্ষাৎ

  অধিকার ডেস্ক

২৮ সেপ্টেম্বর ২০১৯, ০৮:০৬
প্রধানমন্ত্রীর সঙ্গে কাদেরের ভাইয়ের সৌজন্য সাক্ষাৎ
ছবি : সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন মার্কিন যুক্তরাষ্ট্র সফররত নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার বারবার নির্বাচিত মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই আব্দুল কাদের মির্জা।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) স্থানীয় সময় বেলা ২টায় জাতিসংঘের ৭৪তম অধিবেশনে যোগদান উপলক্ষে বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থানরত শেখ হাসিনার জন্য নির্ধারিত হোটেলে আব্দুল কাদের মির্জা সপরিবারে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন। এ সময় তাদের সঙ্গে নিউইয়র্ক আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আইয়ুব আলীও উপস্থিত ছিলেন।

সাক্ষাতের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মেয়র আব্দুল কাদের মির্জার হৃদ্যতাপূর্ণ আলাপ হয়।

সাম্প্রতিক সময়ে অসুস্থ হওয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের চিকিৎসায় ভূমিকা রাখায় পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন আব্দুল কাদের মির্জা।

এ সময় ‘এটি আমার দায়িত্ব’ বলে জানিয়ে প্রধানমন্ত্রী মেয়র আব্দুল কাদের মির্জাকে বলেন, কারণ ৭৫ পরবর্তী সময়ে জাতির জনককে সপরিবারে নৃশংসভাবে হত্যার পর দেশে একমাত্র ছাত্রলীগই প্রতিবাদ করেছিল। আর ওই সময় ছাত্রলীগের দায়িত্বে ছিল এই ওবায়দুল কাদের। আমি ওই স্মৃতি এবং ওবায়দুল কাদেরের সে ভূমিকা কখনো ভুলবো না।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিষয়ে শেখ হাসিনা তার ছোটভাই আব্দুল কাদের মির্জাকে বলেন, সে এখনো দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে।

ওডি/এএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড