• মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মির্জাপুরে আগুনে পুড়ে ৬০ লাখ টাকার ক্ষতি

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

২৭ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৩
টাঙ্গাইল
আগুনে পোড়া মালামাল (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের মির্জাপুরে অগ্নিকাণ্ডে গোডাউনের ৬০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে। পৌর সদরের পুষ্টকামুরী গ্রামের মো. জামাল উদ্দিন মিয়ার ভাড়া দেওয়া গোডাউনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয়রা জানান, মাঝরাতে ওই গোডাউনে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই পুরো গোডাউনে আগুন ছড়িয়ে যায় এবং সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

আগুনে পোড়া গোডাউন (ছবি : দৈনিক অধিকার)

গোডাউন ও মাতৃবাসনালয় অ্যান্ড গিফট কর্নারের মালিক নীল কমল দে নদীর বলেন, আমার গোডাউনে থাকা প্রায় ৬০ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

এ বিষয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. আশরাফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে তিনি নিশ্চিত করেন।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড