• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে ইজিবাইক চালককে হত্যা, আটক ২

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

২৬ সেপ্টেম্বর ২০১৯, ২০:০৩
নিহত
নিহত ইজিবাইক চালক নজরুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

গাড়ি ছিনতাইয়ের পর মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় নজরুল ইসলাম (১৮) নামে এক ইজিবাইক চালককে হত্যার ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

নিহত নজরুল উপজেলার বাসাইল ইউনিয়নের উত্তর ঘোড়ামারা গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকালে ইজিবাইক ছিনতাইকারী ও হত্যা মামলার প্রধান আসামি নূর আলীর তথ্য মতে উপজেলার বয়রাগাদী ইউনিয়নের বড় পাউলদিয়া মোল্লাবাড়ির পুকুর থেকে তার লাশটি উদ্ধার করা হয়। এরপর সিরাজদিখান বাজার সংলগ্ন সরদারপাড়া এলাকার সিরাজের গ্যারেজ থেকে নজরুলের ইজিবাইকটি উদ্ধার করে পুলিশ। 

এর আগে নূর আলী (১৮) ও জাহিদ হোসেন নামে দুইজনকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় এলাকাবাসী। 

আসামি নূর আলী খান একই উপজেলার লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী গ্রামের ইফাজ উদ্দিনের ছেলে এবং আরেক  আসামি জাহিদ হোসেন একই ইউনিয়নের কয়রাখোলা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

নিহতের স্বজনরা জানায়, বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকালে নজরুল তার মাকে বলে, ‘শেষে ১৯ নাম্বার থেকে ফোন এলে বলো আমি গোসল করে আসছি।’ গোসলের পরে সে আবার বাইরে বেরিয়ে পরে। এরপর রাতে আর বাড়ি না ফেরায় তাকে খোঁজাখুঁজি শুরু করে স্বজনরা। পরে শেষ ১৯ থাকা ওই মোবাইল নম্বরটিতে খোঁজ নিয়ে তারা জানতে পারেন নম্বরটি তাদের পরিচিত নূর আলীর। এলাকায় সে চোর হিসেবে পরিচিত। পরে রাত ১২টার দিকে নূর আলীর বাড়িতে গিয়েও নজরুলকে না পেয়ে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে নয়াগাঁও বাজার এলাকায় নজরুলের স্বজনরা নূর আলীকে সন্দেহজনকভাবে আটক করে। এ সময় ঘটনা সবাই জেনে গেছে ভেবে নূর আলী সমস্ত ঘটনা স্বীকার করলে স্থানীয় ইউপি চেয়ারম্যান পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ নূর আলীর দেওয়া তথ্যানুযায়ী নজরুলের লাশসহ ইুজবাইকটি উদ্ধার করে।

এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মো. রাজিবুল ইসলাম জানান, আসামির দেওয়া তথ্য অনুযায়ী ইজিবাইক চালক নজরুলের লাশটি উদ্ধারের পাশাপাশি গাড়িও উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত দুইজনকে আটক করা হয়েছে। তাদের সঙ্গে নারায়ণগঞ্জ জেলার গাড়ি ছিনতাইকারী দলের আরও সদস্য সম্পৃক্ত রয়েছে। তাদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। পাশাপাশি লাশটির ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলমান রয়েছে বলেও উল্লেখ করেন সিরাজদিখান সার্কেলের ওই পুলিশ কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড