• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুদের টাকা দিতে না পেরে প্রাণ গেল যুবকের

  যশোর প্রতিনিধি

২৬ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪৭
মরদেহ
ইন্দ্রজিতের মরদেহ ( ছবি : দৈনিক অধিকার )

যশোর সদর উপজেলায় সুদের টাকা পরিশোধে বাবা ব্যর্থ হওয়ায় সুদখোরের মানসিক নির্যাতনে জীবন গেল ছেলে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে ঘরের মধ্যে সিলিং ফ্যানে ঝুলে আত্মহত্যা করে ছেলে ইন্দ্রজিৎ ঘোষ (২২)। 

নিহত ইন্দ্রজিৎ ঘোষ যশোর সদর উপজেলার তীরেরহাট গ্রামের নিখিল ঘোষের ছেলে। 

নিহতের স্বজনরা জানান, ইন্দ্রজিৎ এর বাবা নিখিল ঘোষ একই এলাকার নুরু চোরের ছেলে ইউপি সদস্য শাহজাহান আলী সরদারের কাছ থেকে কয়েকমাস আগে সুদে টাকা নেয়। প্রতিমাসে মুল টাকার সুদের অংশ দিতে হয়। ওই টাকা দিতে না পারায় শাহজাহান আলী সরদার ও তার লোকজন কয়েকদিন আগে নানাভাবে অপমান করে। বৃহস্পতিবার সকালেও শাহজাহান আলীর লোকজন এসে ইন্দ্রজিৎ এর সামনে তার বাবাকে অপমান করে। এতে সে ক্ষুদ্ধ হয়ে আত্মহত্যা করে।

যশোর কোতয়ালি থানার এসআই মিজানুর রহমান লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। 

এসআই মিজানুর রহমান জানান, তার বাবা অনেক টাকা দেনাদার। পাওনাদার সম্ভবত এসে তার বাবাকে অপমান করেছে। যার কারণে ছেলে ইন্দ্রজিৎ আত্মহত্যা করেছে। এ ছাড়া ইন্দ্রজিতের পরিবার থেকে অদৃশ্য কোনো কারণে কেউ মুখ খুলছে না। আত্মহত্যার কারণ খোঁজা হচ্ছে।

স্থানীয়রা জানায়, শাহজাহান আলী সরদার হঠাৎ করে কোটিপতি হয়ে গেছেন। অত্র অঞ্চলে প্রায় কোটি টাকা বিভিন্ন মানুষের কাছে সুদে লাগানো রয়েছে। 

তীরেরহাটের ইউপি সদস্য আলমগীর হোসেন জানান, ইন্দ্রজিতের বাবা নিখিল ঘোষ ইউপি সদস্য শাহজাহান আলী সরদারের কাছ থেকে সুদে টাকা নেয়। ওই টাকা পরিশোধে ব্যর্থ হওয়ায় শাহজাহান আলী চাপ দিতে থাকে। বাবাকে গালিগালাজ করে অপমান করায় সে আত্মহত্যা করেছে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড