• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত আটক 

  জামালপুর প্রতিনিধি

২৬ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪২
ধর্ষণ
স্কুলছাত্রীকে ধর্ষণ ( ছবি : প্রতীকী )

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত রফিকুল ইসলামকে (১৬) আটক করেছে পুলিশ। পরে নির্যাতিতা ওই স্কুলছাত্রী বাদী হয়ে রফিকুল ইসলামের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

আটককৃত রফিকুল ইসলাম উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের দক্ষিণ বেপারী গ্রামের দুলাল মিয়ার ছেলে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হযরত আলী জানান, আটককৃত রফিকুল ইসলাম পার্শ্ববর্তী পশ্চিম বেপারীপাড়া গ্রামের ওই স্কুলছাত্রীর (১৫) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয় রফিকুল ইসলাম।

গত বুধবার রাতেও ওই মেয়েকে নিজ বাড়িতে ডেকে এনে শারীরিক সম্পর্ক করে রফিকুল। ঘটনা জানাজানি হলে পুলিশ বৃহস্পতিবার সকালে ধর্ষণের অভিযোগে রফিকুল ইসলামকে আটক করে। এ ঘটনায় নির্যাতিতা ওই স্কুলছাত্রী বাদী হয়ে বকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে।

অভিযুক্ত রফিকুল ইসলামকে আদালতে পাঠানো হয়েছে। অন্যদিকে ওই স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড