• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে মাদ্রাসার দপ্তরি আটক

  বগুড়া প্রতিনিধি

২৬ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৩৬
আটক
(ছবি : প্রতীকী)

ষষ্ঠ শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে বগুড়ার শেরপুরে আবু সাঈদ (৩০) নামে এক মাদ্রাসা দপ্তরিকে আটক করেছে পুলিশ। 

আটককৃত সাঈদ শেরপুর উপজেলার মামুরশাহী দাখিল মাদ্রাসার দপ্তরি ও মামুরশাহী এলাকার লোকমানের ছেলে। 

বুধবার (২৫ সেপ্টেম্বর) রাতে অভিযোগের ভিত্তিতে মামুরশাহী দাখিল মাদ্রাসাটি ঘেরাও করে তাকে আটক করে স্থানীয়রা পুলিশের হাতে সোপর্দ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল ১০টার দিকে মাদ্রাসায় আসে দপ্তরি সাঈদ। এ সময় একই মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রী কমনরুমে যায়। এক পর্যায়ে সেখানে ওই ছাত্রীকে একা পেয়ে দপ্তরি সাঈদ জোরপূর্বক তাকে জড়িয়ে ধরে। পরে ওই ছাত্রীর আত্মচিৎকারে পার্শ্ববর্তী অফিস কক্ষ থেকে শিক্ষিকারা রুমে এসে তাকে উদ্ধার করে এবং বিষয়টি কাউকে বলতে নিষেধ করেন। 

এরপর তারা মাদ্রাসার সুপার আমিনুল ইসলামকে বিষয়টি জানালে ঘটনাটি ধামাচাপা দিতে সকলে যোগসাজশে করে সারাদিন ওই ছাত্রীকে আটকে রেখে বিভিন্ন ভয় দেখিয়ে বিকালের দিকে বাড়িতে পাঠিয়ে দেয়। পাশাপাশি মাদ্রাসার সুপার আমিনুল দপ্তরি সাঈদকে কয়েকটি চড়-থাপ্পড় মেরে নাকে খত দিয়ে ছেড়ে দেয়। 

এ দিকে, বাড়িতে যাওয়ার পর ওই ছাত্রী বিষয়টি তার বাবা-মাকে জানালে তারাও এলাকাবাসীকে বিষয়টি জানান এবং শিক্ষা প্রতিষ্ঠান ঘেরাও করে আবু সাঈদকে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেন।

ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা নজরুল ইসলাম জানান, ‘আবু সাঈদকে এমন শাস্তি দেওয়া হোক যেন সেই শাস্তি দেখে আর কেউ এমন জঘন্য কাজ না করতে সাহস পায়।’

এ ব্যাপারে মাদ্রাসার সুপার আমিনুলের সঙ্গে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

মামুরশাহী দাখিল মাদ্রাসার সভাপতি শাহাদত জানান, অপরাধ করলে কেউ পার পাবে না, শাস্তি হবে। কিন্তু, ছাত্রীকে আটকে রেখে ভয়ভীতি দেখিয়ে কাউকে না জানানোর বিষয়টি তিনি জানেন না।

ঘটনার সত্যতা স্বীকার করে শেরপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর জানান, অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত দপ্তরি সাঈদকে আটক করা হয়েছে। এ সময় তদন্ত সাপেক্ষে বিষয়টিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড