• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘গরিবের মামলার ভার, বহন করে সরকার’

  লক্ষ্মীপুর প্রতিনিধি

২৫ সেপ্টেম্বর ২০১৯, ২১:১২
সভা
উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভা (ছবি- দৈনিক অধিকার)

‘গরিবের মামলার ভার, বহন করে সরকার’ এমন স্লোগানে লক্ষ্মীপুরে প্রমোটিং পিস অ্যান্ড জাস্টিস (পিপিজে) অ্যাকটিভিটি অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে ইউএসএআইডি বাংলাদেশ, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল ও এইড কুমিল্লা-এর যৌথ উদ্যোগে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়। 

এ সময় সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান তথ্য প্রচারে উপজেলা লিগ্যাল এইড কমিটির সদস্যদের নির্দেশনা দেওয়া হয়।

জেলা লিগ্যাল এইড কর্মকর্তা ও সিনিয়র সহকারী জজ মুহাম্মদ ফাহ্দ বিন আমিন চৌধুরীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- এইড কুমিল্লার প্রতিনিধি আবু নাছের, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাহমিদা মুস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রহমত উল্লাহ বিপ্লব, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী খালেদা আক্তারসহ উপজেলা লিগ্যাল এইড কমিটির অন্যান্য সদস্যরা।

জেলা লিগ্যাল এইড অফিসের পক্ষ থেকে এ সভায় মাল্টিমিডিয়া প্রেজেন্টেশন এবং এডিআর বিষয়ক স্থিরচিত্র প্রদর্শন করা হয়। পরে লিগ্যাল এইডের কার্যক্রম সমগ্র লক্ষ্মীপুরে ছড়িয়ে দেওয়ার অঙ্গীকার করেন উপস্থিত সবাই।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড