• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে চাচা শ্বশুরের বিরুদ্ধে গৃহবধূর ধর্ষণ মামলা

  ঠাকুরগাঁও প্রতিনিধি

২৪ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৮
থানা
ঠাকুরগাঁও সদর থানা (ছবি : দৈনিক অধিকার)

নিজেই বাদী হয়ে ঠাকুরগাঁওয়ের সদর উপজেলায় চাচা শ্বশুর সাইফুল ইসলামের (৫২) বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছেন এক গৃহবধূ।

অভিযুক্ত সাইফুল ইসলাম উপজেলার চিলারং ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের চিলারং গ্রামের কালুয়া মুন্সির ছেলে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকালে ওই গৃহবধূ নিজে বাদী হয়ে সদর থানায় মামলাটি দায়ের করেছেন বলে দৈনিক অধিকারকে জানান ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান।

মামলার বরাত দিয়ে ওসি আশিকুর রহমান জানান, গত ২০ দিন আগে (৪ সেপ্টেম্বর) দুপুরে বাড়ির পাশে ঘাস কাটার সময় পেছন থেকে জড়িয়ে মুখ চেপে ধরে ওই গৃহবধূকে আঁখ ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে তার চাচা শ্বশুর সাইফুল ইসলাম। পরে বিষয়টি গৃহবধূ তার পরিবারকে অবগত করলে আইনের আশ্রয় না নেওয়ার জন্য তাকে হুমকি দিয়ে আসছিলেন অভিযুক্ত সাইফুল ইসলাম। এ কারণে ২০ দিন অতিবাহিত হলেও থানায় আসেনি তারা। এরপর বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে মঙ্গলবার বিকালে গৃহবধূ, তার স্বামী ও পরিবারের লোকজন থানায় মামলা দিতে আসে।

ভুক্তভোগী ওই গৃহবধূ অভিযোগ করে বলেন, ‘শ্বশুর হয়েও তিনি আমার এত বড় সর্বনাশ করেছেন। আমার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন আমাকে তালাক দিতে চাচ্ছেন। এখন আত্মহত্যা ছাড়া আমার আর কোনো পথ খোলা নেই। আমি দুশ্চরিত্র শ্বশুর সাইফুল ইসলামের কঠিন শাস্তির দাবি করছি।’

থানায় মামলার বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান জানান, ভুক্তভোগী ওই গৃহবধূর মুখে সমস্ত ঘটনা শোনার পর থানায় মামলা নেওয়া হয়েছে। এ সময় অভিযুক্ত চাচা শ্বশুর সাইফুল ইসলামকে খুব শীঘ্রই গ্রেফতার করা হবে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড