• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় পিস্তল ও গুলিসহ ধরা পড়ল দুইজন

  বগুড়া প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর ২০১৯, ২১:২৫
আটক
পিস্তল ও গুলিসহ আটকৃতরা (ছবি : দৈনিক অধিকার)

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুইটি পিস্তল ও গুলিসহ বগুড়ার সদর উপজেলায় দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃতরা হলো- উপজেলার কাটনারপাড়া এলাকার কামরুল হোসেনের ছেলে আরেফিন সৈকত (২৯) ও বগুড়া সদরের চকসুত্রাপুর চামড়া গুদাম এলাকার সোহাগ সরকারের স্ত্রী রিমা খাতুন (৩৬)।

সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকালে পৌর শহরের কাটনারপাড়া করনেশন স্কুলের সামনের একটি বাড়ি থেকে তাদের আটকের পর ডিবি পুলিশ কার্যালয়ে নেওয়া হয়।

বগুড়া গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ আসলাম আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকালে প্রথমে আরেফিন সৈকতকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৭.৬৫ বোরের দেশি পিস্তল, দুইটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যমতে পুলিশ রিমা খাতুনের বাড়িতে তল্লাশি চালায়। এ সময় বাড়ির দোতলার বালির ভেতরে লুকিয়ে রাখা নাইন এমএম পিস্তলসহ একটি খালি ম্যাগজিন উদ্ধার করা হয়। এ বিষয়ে বগুড়া সদর থানায় মামলা দায়ের কারা হয়েছে বলেও জানান তিনি।

আটকের সত্যতা নিশ্চিত করে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, পুলিশ সুপার আলী আশরাফ ভুঁইয়ার নেতৃত্বে অপরাধ নির্মূলে কাজ করছে বগুড়া জেলা পুলিশ। এ সময় মাদক, সন্ত্রাসসহ সব ধরনের অপরাধ প্রতিরোধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড