• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে সাবেক ইউপি সদস্যের ওপর হামলা

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫২
আহত
সাবেক ইউপি সদস্য আমিনুল ইসলাম ওরফে জজ মিয়া (ছবি : দৈনিক অধিকার)

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় বালুচর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আমিনুল ইসলাম ওরফে জজ মিয়ার ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তার কাছে থাকা নগদ ৩ লাখ ৫০ হাজার টাকা এবং আটটি মোবাইল সেট ছিনিয়ে নিয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী।
 
রবিবার (২২ সেপ্টেম্বর) রাত সোয়া ৯টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের মুরাদনগর গ্রামের পাশে পাকা রাস্তার ওপর এ ঘটনা ঘটে। হামলার শিকার আমিনুল ইসলাম উপজেলার বালুচর ইউনিয়নের কালীনগর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে এবং বিকাশ ও ওষুধ ফার্মেসি ব্যবসায়ী।

ভুক্তভোগী আমিনুল ইসলাম বলেন, রবিবার রাত ৯টার দিকে আমার ফার্মেসি ও ফ্লেক্সিলোডের দোকান বন্ধ করে হামিদ মিয়ার বাড়ির পশ্চিম পাশের পাকা রাস্তা দিয়ে বাড়ি যাচ্ছিলাম। এ সময় সেখানে ওঁৎ পেতে থাকা কিছুলোক আমার পেছন দিক থেকে মাথায় আঘাত করে। এতে আমি মাটিতে পড়ে গেলে তারা এলোপাতাড়িভাবে পিটিয়ে আমার হাতের ব্যাগে থাকা নগদ তিন লাখ ৫০ হাজার টাকা এবং আটটি মোবাইল ফোন নিয়ে যায়। ঘটনাটি রাতের বেলায় হওয়াতে আমি কাউকে চিনতে পারিনি।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন জানান, আমরা এ বিষয়ে অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।
 
ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড