• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

  রাজশাহী প্রতিনিধি

২২ সেপ্টেম্বর ২০১৯, ২২:০৬
মরদেহ
মরদেহ উদ্ধার ( ছবি : প্রতীকী )

রাজশাহীর নগরীর পৌরসভা এলাকায় ফাহিমা খাতুন (২২) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২২ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

নিহত ফাহিমা খাতুন চারঘাট উপজেরার হলিদাগাছী এলাকার আবদুল কুদ্দুসের মেয়ে।

ঘটনায় পর থেকে ফাহিমার স্বামী পরিচয় দেওয়া শামসুল ইসলাম পলাতক রযেছে। পুলিশের ধারণা দুজনের মধ্যে কলহের কারণে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, পৌরসভা এলাকার ১ নম্বর সেক্টরের বি-৩০০ নম্বর বাসার ষষ্ঠ তলায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ফাহিমার লাশ উদ্ধার করে পুলিশ।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মণ জানান, নগরীর পৌরসভা এলাকায় একটি বাসা থেকে ফাহিমার মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি শামসুল ইসলাম নামে এক ব্যক্তির সঙ্গে স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া থাকতেন। তবে লাশ উদ্ধার করার পর ফাহিমার দুলাভাইয়ের সঙ্গে কথা হলে তিনি জানান ফহিমার বিয়ে হয়নি।

তিনি আরও জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড