• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনাজপুরে দুদকের অভিযানে ঘুষের টাকাসহ অডিটর ও ক্যাশিয়ার আটক

  দিনাজপুর প্রতিনিধি

২২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:০৪
আটক
আটককৃত দুই কর্মকর্তা (ছবি : দৈনিক অধিকার)

দিনাজপুর জেলা হিসাব রক্ষণ কর্মকর্তার কার্যালয়ে ও জেলা তুলা উন্নয়ন বোর্ডে অভিযান চালিয়ে নগদ ৩০ হাজার টাকাসহ দুই কর্মকর্তাকে আটক করেছে দুদক। 

রবিবার (২২ সেপ্টেম্বর) বিকাল ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত সমন্বিত জেলা দুর্নীতি দমন কমিশনের (দুদক) কার্যালয়ের কর্মকর্তারা এই অভিযান চালান। 

অভিযানে আটককৃতরা হলেন- জেলা হিসাবরক্ষণ কর্মকর্তার কার্যালয়ের অডিটর আনোয়ার পাশা ও জেলা তুলা উন্নয়ন বোর্ডের ক্যাশিয়ার ফেরদৌস হোসেন। এ সময় তাদের কাছ থেকে নগদ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়। 

সমন্বিত জেলা দুদক কার্যালয়ের সহকারী পরিচালক আহসানুল কবির পলাশ এই অভিযানে নেতৃত্ব দেন। 

তিনি জানান, অভিযোগের প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা তুলা উন্নয়ন বোর্ডে অভিযান চালিয়ে ক্যাশিয়ার ফেরদৌস হোসেন ও জেলা হিসাব রক্ষণ অফিসের অডিটর আনোয়ার পাশাকে আটক করা হয়। আটকের সময় তাদের কাছ থেকে উৎকোচের নগদ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, কিছুদিন পূর্বে দিনাজপুর সদর উপজেলার সদরপুর গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে ফরহাদ হোসেন কিছুদিন আগে দুদক কার্যালয়ে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে বলা হয়, বাবার পেনশনের টাকা তুলতে গেলে ওই দুই কর্মকর্তা ঘুষ গ্রহণ করে। পরে বিষয়টি দুদককে জানালে দুদক তদন্ত করে ঘটনার সত্যতা পায় এবং ঘুষ প্রদানের সময় তাদের আটক করে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড