• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে বাসচাপায় অটোবাইকের ২ যাত্রী নিহত

  টাঙ্গাইল প্রতিনিধি

২২ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫০
মরদেহ
নিহত দুইজনের মরদেহ ( ছবি : দৈনিক অধিকার )

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় যাত্রীবাহী বাসচাপায় অটোবাইকের নারী যাত্রীসহ দুইজন নিহত হয়েছেন। রবিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গারাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত লিয়াকত আলী খান (৫৫) উপজেলার অজুর্না ইউনিয়নের জগৎপুরা গ্রামের আব্দুল্লাহ খানের ছেলে। নিহত অন্যজন একই গ্রামের জানা গেলেও তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

এ ব্যাপারে ভূঞাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. লিটন জানান, সখীপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস ভূঞাপুরগামী অটোবাইকটিকে চাপা দেয়। এতে অটোবাইকে থাকা নারীসহ দুই যাত্রী ঘটনাস্থলে নিহত হয়। দুর্ঘটনায় গুরুতর আহত অটোবাইকের চালক শাহিন শাহকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও নিহত ওই নারীর পরিচয় পাওয়া যায়নি। তবে নিহত নারীর বাড়ি উপজেলার জগৎপুরা গ্রামে বলে জানা গেছে। এঘটনায় ঘাতক বাসটিকে জব্দ করা গেলেও বাসচালক পালিয়ে গেছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড