• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে ভুয়া দুই বিজিবি সদস্য আটক

  কক্সবাজার প্রতিনিধি

২২ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪৭
টেকনাফ
আটক বাহাদুর ও শামসু

টেকনাফে বিজিবির অভিযানে ধৃত সন্দেহভাজন ব্যক্তিদের ছাড়িয়ে নিতে বিজিবির নামে দিয়ে চাঁদাবাজি করায় দুই ভুয়া বিজিবি সদস্যকে আটক করা হয়েছে।

২২ সেপ্টেম্বর দুপুরে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন সদরে সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খানসহ (পিএসসি) কর্মকর্তারা জানান, টেকনাফে চলমান মাদকবিরোধী অভিযানে গত ৩ আগস্ট জনৈক মো. ওয়াস করিম (২৮) কে সন্দেহভাজন ইয়াবা পাচারকারী হিসেবে আটক করা হয়। 

এই সুযোগে বিজিবি পরিচয়ে টেকনাফ সদর ইউনিয়নের হাবিব পাড়ার আব্দুল গণির পুত্র মো. বাহাদুর (১৮) ও মৃত আলী আহমদের পুত্র মো. শামসুল আলম (২৫) এর যোগসাজশে ছাড়িয়ে নেওয়ার কথা বলে ওয়াস করিমের বোন জামাই হতে জনৈক ইব্রাহীমসহ ২৫ হাজার টাকা গ্রহণ করে।

বিজিবি জিজ্ঞাসাবাদ শেষে ওয়াস করিমকে ছেড়ে দেয়। সে বাড়ি গিয়ে চাঁদাবাজির কথা জানতে পেরে স্থানীয় বিজিবিকে অবহিত করে। পরে বিজিবি দীর্ঘ তদন্তের মাধ্যমে উপরোক্তদের মধ্যে বাহাদুর ও শামসুকে আটক করলেও ইব্রাহীমকে আটক করতে পারেনি।

এই ঘটনায় ইব্রাহীমকে (৪০) পলাতক আসামি করে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর ধৃত দুই ভুয়া বিজিবিকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড