• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

লেখাপড়ার কোনো বিকল্প নাই : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

  মেহেরপুর প্রতিনিধি

২২ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৯
মুজিবনগর
শিক্ষার্থীদের উদ্দেশে এ সকল কথা বলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল

বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই। ছেলে মেয়েরা যাতে সুন্দর পরিবেশে লেখাপড়া করে মানুষের মতো মানুষ হতে পারে সে লক্ষে বর্তমান আওয়ামী লীগ সরকার শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নতি করেছে। সকল শিক্ষা প্রতিষ্ঠানে পড়ালেখার জন্য সুন্দর পরিবেশের ব্যবস্থা করে দিয়েছে।

বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছে সরকার। গরিব মেধাবী শিক্ষার্থীরা যাতে ভালো করে লেখাপড়া করতে পারে সে জন্যে উপবৃত্তির ব্যবস্থা করে দিয়েছে। বর্তমান সরকারের একটাই লক্ষ্য সকল ছেলে মেয়েরা সুশিক্ষায় শিক্ষা লাভ করে মানুষের মতো মানুষ হোক। তাই সকলকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে অনেক বড় হতে হবে।

রবিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে মুজিবনগর সরকারি ডিগ্রি কলেজে নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের উদ্দেশে এ সকল কথা বলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের দায়িত্বে আছেন বলেই দেশ আজ শান্তিতে আছে। বর্তমানে তেল, সারের কোনো অভাব হচ্ছে না। কাউকে লাইনে দাঁড়িয়ে তেল, সার কিনতে হচ্ছে না। সকলে ঘরে বসেই তেল, সার পেয়ে যাচ্ছে।

মেহেরপুরের উন্নয়ন সম্পর্কে তিনি বলেন, মেহেরপুরবাসী ভালোভাবে যাতায়াতের জন্য খুব অল্প সময়ের মধ্যে রেল লাইনের ব্যবস্থা করা হবে। কাউকে যেন হয়রানি হতে না হয় সে জন্যে মেহেরপুরে, মুজিবনগর ও মোনাখালীতে একটি করে স্টেশনের ব্যবস্থা করে দেওয়া হবে।

মুজিবনগর সরকারি ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রেজাউল হকের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি ছিলেন- জেলা প্রশাসক আতাউল গনী, অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম, মুজিবনগর উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দীন বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার উসমান গনী, মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু, প্রমুখ।

অনুষ্ঠান শুরুর আগে জনপ্রশাসন প্রতিমন্ত্রী মুজিবনগর সরকারি ডিগ্রি কলেজের নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন করেন।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড