• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় মধ্যরাতে শপিং মলে আগুন

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

২২ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৩১
আগুন
প্রতীকী ছবি

চুয়াডাঙ্গার আবদুল্লাহ্ সিটি শপিং কমপ্লেক্সের দ্বিতীয় তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন লাগার খবর পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

শনিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে শহরের সমবায় নিউ মার্কেট সংলগ্ন ইমাজেন্সি রোডে আবদুল্লাহ্ সিটি নামের শপিং মলে আগুন লাগার ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, শপিং মলের দ্বিতীয় তলার একটি দোকানের জানালা থেকে প্রথমে আগুনের ধোঁয়া দেখতে পান শপিং মলের নৈশ প্রহরী। তার চিৎকার শোনে স্থানীয়রা ছুটে আসেন। আগুনের লেলিহান শিখা দেখে তারা ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেন। এরপর চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও পুলিশের সদস্যরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। এসময় ফায়ার সার্ভিসের রিজার্ভ পানি ফুরিয়ে গেলে পাশের একটি পুকুরে মটর সেট করে আগুণ নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হয়।

চুয়াডাঙ্গা ফয়ার সার্ভিসের উপপরিচালক আব্দুস সালাম জানান, আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন তারা। তবে আগুন লাগার স্থানগুলোতে তালাবদ্ধ থাকায় তা নিয়ন্ত্রণে আনতে বেশ বেগ পেতে হয়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই এ আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভবে ধারণা করছেন তারা।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড