• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে 'বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা স্বামী-স্ত্রী নিহত

  কক্সবাজার প্রতিনিধি

২২ সেপ্টেম্বর ২০১৯, ০৬:১২
বন্দুকযুদ্ধ
ছবি : প্রতীকী

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা স্বামী-স্ত্রী নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল হতে অস্ত্র উদ্ধার করা হয়। নিহতরা হচ্ছেন- লেদা রোহিঙ্গা ক্যাম্পের সি ব্লকের মৃত কাদের হোসেনের ছেলে দিল মোহাম্মদ (৩২) ও তার স্ত্রী জাহেদা বেগম (২৭)।

রবিবার (২২ সেপ্টেম্বর) মাঝ রাতে এ ঘটনা ঘটে। এ সময় ৩ পুলিশ সদস্যও আহত হযন। আহতরা হচ্ছেন- এএসআই নিজাম, কনস্টেবল শাহাদত ও সুদর্শন।

জানা যায়, ২১ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানা পুলিশ সদস্যদের একটি দল লেদা রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে দেশীয় তৈরি থ্রি কোয়ার্টার একটি অস্ত্রসহ ডাকাত দলের সঙ্গে জড়িত জাহেদা ও দিল মোহাম্মদ নামে দুইজনকে আটক করে।

এরপর তাদের স্বীকারোক্তি অনুযায়ী ২২ সেপ্টেম্বর দিবাগত গভীর রাতে লেদা ২৪ নম্বর ক্যাম্প সি-ব্লক এলাকায় গোপন স্থানে লুকিয়ে রাখা অবৈধ অস্ত্র উদ্ধার করার জন্য অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা আটককৃত আসামিদের ছিনিয়ে নেওয়ার জন্য পুলিশ সদস্যদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি বর্ষণ করে। এতে পুলিশের তিন সদস্য আহত হয়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে।

এক পর্যায়ে উভয় পক্ষের গোলাগুলিতে আটক দুই আসামি গুলিবিদ্ধ হয়। এরপর তাদের দুইজনকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

সেখানে পৌঁছানোর পর দায়িত্বরত ডাক্তার অবশেষে তাদের মৃত ঘোষণা করে।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, মাদক পাচার প্রতিরোধ, বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডে জড়িত সন্ত্রাসীদের দমন করার পাশাপাশি টেকনাফ উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য মাদক কারবারি, ডাকাত ও সন্ত্রাস দমনে পুলিশের চলমান যুদ্ধ অব্যাহত থাকবে।

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড