• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আন্তঃজেলা ডাকাত ও মাদক কারবারিসহ ময়মনসিংহে আটক ১৩

  ময়মনসিংহ প্রতিনিধি

২১ সেপ্টেম্বর ২০১৯, ২১:৪২
আটক
ডিবি পুলিশের পৃথক অভিযানে আটককৃত আন্তঃজেলা ডাকাত দলের সদস্যরা (ছবি : দৈনিক অধিকার)

জেলাব্যাপী পৃথক অভিযান চালিয়ে ময়মনসিংহে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও মাদক কারবারিসহ ১৩ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়। 

শনিবার (২১ সেপ্টেম্বর) আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এর আগে শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ও রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

আটকের সত্যতা স্বীকার করে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ কামাল আকন্দ জানান, শুক্রবার রাত সোয়া ২টার দিকে ডিবি পুলিশের একটি টিম নগরীর পাটগুদাম ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে চারটি দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য মাদারীপুর সদরের শামছুদ্দিন দুলাল (৫২), দিনাজপুর জেলার পার্বতীপুরের মো. শামছুল হুদা (৪২), টাঙ্গাইলের সখিপুরের মো. মজিবর রহমান (৪৩) ও ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের মো. ওমর ফারুককে (৩৭) আটক করে। 

এ দিকে, একই দিন সন্ধ্যায় নগরীর মাসকান্দা থেকে ৩০ পিস ইয়াবাসহ মাদক কারবারি শরিফ খান সাগর (৩০), বলাশপুর থেকে ১২ গ্রাম হেরোইনসহ মো. সেলিম (৩২), মো. মিন্টু (৩২), মো. জহিরুল ইসলাম (২৫), মো. রহমত উল্লাহ (২৩), পাটগুদাম ব্রিজ মোড় থেকে ২০ পিস ইয়াবাসহ মো. আলমগীর হোসেন (২২), রেলীর মোড় থেকে ১০ পিস ইয়াবাসহ মো. কামরুল হোসেন (২০) এবং  ভালুকার ভরাডোবা থেকে ৬২ পিস ইয়াবাসহ মাদক কারবারি মো. বিল্লাল হোসেন (২৬) ও মো. আজাহারুল ইসলামকে (২২) আটক করে ডিবি পুলিশের পৃথক টিম। 

এ সময় শনিবার পৃথক পৃথক মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড