• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রসমালাই খেতে না পেরে স্কুলছাত্রীর আত্মহত্যা 

  গাজীপুর প্রতিনিধি

২১ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৩৭
নিহত স্কুলছাত্রী
নিহত স্কুলছাত্রীর মরদেহ ( ছবি : দৈনিক অধিকার )

মায়ার জন্মের পরপরই বিবাহ বিচ্ছেদ হয় বাবা-মায়ের। পরে উভয়েই অন্যত্র বিবাহ করে। এরপর থেকে মায়া (১০) মায়ের সঙ্গে নানার বাড়িতে থাকত। দরিদ্র মা কাজ করেন জৈনাবাজার এলাকার একটি গার্মেন্টসে। মায়ের কাছে ছোট মায়ার আবদার ছিল রসমালাই খাওয়ার। কিন্তু হাতে টাকা না থাকায় সামনে বেতন পেয়ে রসমালাই কিনে দেবে বলে জানিয়েছিল মা। এতে মায়ের সঙ্গে অভিমান করে গত দুই দিন ধরে খাওয়া দাওয়া কমিয়ে দেয় দিয়েছিল মায়া। পরে শনিবার সকালে মায়াকে ঘরের পান্তা ভাত খেয়ে স্কুলে যেতে বলে মা চলে যায় গার্মেন্টসে।

রসমালাই খাওয়ার ইচ্ছেই কাল হলো গাজীপুরের শ্রীপুর উপজেলার ৪র্থ শ্রেণিতে পড়ুয়া মায়ার। রসমালাই খেতে না পেয়ে আম গাছে উড়না পেঁচিয়ে আত্মহত্যা করে স্কুলছাত্রী মায়া।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মায়া শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামের হাবিবুর রহমান হবির মেয়ে। সে ধনুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী ছিল।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) লিয়াকত হোসেন জানান, নিহত মায়ার বাবা-মায়ের কোনো অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড