• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ চারজন আটক

  নরসিংদী প্রতিনিধি

২১ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১১
আটক
ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

ডাকাতির প্রস্তুতিকালে নরসিংদীর মাধবদীতে দেশীয় অস্ত্রসহ চারজন ডাকাতকে আটক করেছে মাধবদী থানা পুলিশ।

আটককৃতরা হলো- মাধবদী থানার টাটা পাড়া মহল্লার আক্তার আলীর বাড়ির ভাড়াটিয়া ও রায়পুরা উপজেলার চর আড়ালিয়া গ্রামের মৃত মোন্তাজ মিয়ার ছেলে মো. জামান (৪৪), টাটা পাড়ার মৃত ফজলুল করিমের ছেলে মো. ফারুক মিয়া (৩৫), বালুসাইরের আফাজ উদ্দিনের ছেলে নূর মোহাম্মদ (৩৮) এবং আনন্দী বটতলার মধু মিয়ার ছেলে মজিবর (৪৮)।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) গভীর রোতে পুরিন্দা বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

মাধবদী থানা পুলিশ জানায়, শুক্রবার রাত সোয়া ২টার দিকে পুরিন্দা চেকপোস্টে ডিউটিরত অবস্থায় বাসস্ট্যান্ডের পেছনে থাকা রতনের বাড়ির পার্শ্ববর্তী একটি খোলা যায়গায় ১৪ থেকে ১৫ জনের একটি সংঘবদ্ধ দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় মাধবদী থানার এসআই জাহাঙ্গীর, এসআই মনির হোসেন, এসআই সরহাদ ও এসআই সঞ্জয় সঙ্গে থাকা ফোর্সসহ সেখানে অভিযান চালিয়ে চারজন ডাকাতকে আটক করে। বাকিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়। এ সময় আটককৃতদের কাছ থেকে একটি ১২ ইঞ্চি লম্বা ছোরা, একটি ২৭ ইঞ্চি লম্বা ছোরা, ও একটি স্টিলের চাপাতি উদ্ধার করা হয়।

আটকের সত্যতা স্বীকার করে মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ডাকাতির প্রস্তুতি নেওয়ার পাশাপাশি তাদের সঙ্গে বিরামপুরের কাউছারের ছেলে অপি (২৩), টাটা পাড়ার আমির উদ্দিনের ছেলে হারুন (৩৭), রমজান (৩০), আসাদসহ আরও ছয় থেকে সাতজনের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড