• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোচিং সেন্টারের আড়ালে চলছে মাদক ব্যবসা

  সারাদেশ ডেস্ক

২১ সেপ্টেম্বর ২০১৯, ১৪:১২
কোচিং সেন্টার
ফেইথ শিক্ষা পরিবার (ছবি : সংগৃহীত)

বরিশালে ‘ফেইথ শিক্ষা পরিবার’ নামে এক কোচিং সেন্টারের পরিচালকসহ তিনজনকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। কোচিং সেন্টারের আড়ালে মাদক ব্যবসার অভিযোগে তাদের আটক করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে ২২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের হাসপাতাল রোডের খান ভিলার নিচ তলার ওই কোচিং সেন্টার থেকে ফেনসিডিলসহ তাদের আটক করা হয়েছে।

এ ঘটনায় আটককৃতরা হলেন- কোচিং সেন্টারের পরিচালক পটুয়াখালীর কলাপাড়া উপজেলা পরিষদ সড়কের বাসিন্দা মো. শামীম আহম্মেদ (৪০), তার সহযোগী বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের বিরপাশা গ্রামের মো. বাবুল তালুকদার (৪২) ও বরিশাল নগরীর রূপাতলীর বাংলাদেশ বেতার বরিশাল (রেডিও সেন্টার) সংলগ্ন এলাকার বাসিন্দা মো. মতিয়ার রহমান (৩২)।

বিষয়টি নিশ্চিত করে ডিবি পুলিশের এসআই দেলোয়ার হোসেন জানান, কোচিং সেন্টারের আড়ালে মাদক ব্যবসা চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ‘ফেইথ শিক্ষা পরিবারের’ অফিসে অভিযান চালানো হয়। এ সময় শামীম আহম্মেদের টেবিলের নিচ থেকে ২২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় কোচিং সেন্টারের পরিচালকসহ তিনজনকে আটক করা হয়। এদের মধ্যে মতিয়ার রহমানকে ইতোপূর্বে বেশ কয়েকবার ফেনসিডিলসহ আটক করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড