• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গামাটিতে ক্লাবে অভিযান ; আ. লীগ কর্মীসহ ১২ জনকে জরিমানা

  রাঙ্গামাটি প্রতিনিধি

২১ সেপ্টেম্বর ২০১৯, ১২:০১
ক্লাবে অভিযান
রাঙ্গামাটি শহরের বিভিন্ন ক্লাবে অভিযান চলাকালীন সময় (ছবি : দৈনিক অধিকার)

সারা দেশের ন্যায় এবার রাঙ্গামাটি শহরের বিভিন্ন ক্লাবে অভিযান পরিচালনা করেছে রাঙ্গামাটি জেলা প্রশাসন। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে জেলা প্রশাসনের তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ ও ডিবি পুলিশ এ অভিযানে অংশ নেয়।

প্রশাসন সূত্রে জানা যায়, অভিযান চলাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ক্লাবগুলোতে থাকা বিভিন্ন জুয়াড়ি ও নেশাগ্রস্থ ব্যক্তিরা পালানোর চেষ্টা করে। ক্লাবে থাকা কেউ কাপ্তাই লেকে ঝাপ দিয়ে আবার কেউ দৌড়ে পালিয়ে যায়। জুয়া ও মদ্যপান রত অবস্থায় আটক ১২ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দেয়। এদিকে ঘটনাস্থলগুলো থেকে বিভিন্ন প্রকার দেশীয় ও বিদেশি মদ ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করে।

অভিযানে রাঙ্গামাটি শহরের ব্রাদার্স স্পোর্টিং ক্লাব থেকে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জমির উদ্দিনসহ ১১ জন ও রাইজিং ক্লাব থেকে একজনসহ মোট ১২ জনকে জরিমানা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট। প্রশাসন কর্তৃক ক্লাবে অভিযানের খবর ছড়িয়ে পড়লে শহরের অন্যান্য  ক্লাবগুলো জনশূন্য হয়ে যায়।

অভিযান প্রসঙ্গে রাঙ্গামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাশ বলেন, জুয়া ও মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযানের অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে। 

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড